ভালবাসার স্বপ্ন
- আনোয়ার হোসেন - ধূসর মেঘমালা ০৩-০৫-২০২৪

আকাশ পানে লুকিয়ে ছিলে
ধূসর মেঘের আড়ালে...
ভালবাসার স্বপ্ন গুলো
এখনও তাই দোল খেল।।

হয়তো আমার ভালবাসা
বাধবে কোথাও স্বপ্নের বাসা।
আড়াল হলে উঁকি দিয়ে
মুচকি হেসে যাবে চলে।।

মনের নিগুর স্বপ্ন গুলো
মরবে জানি আড়াল থেকে,
সবাই যখন দূরে যাবে
তুমিও যাবে ফেলে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।